Sharabir.com.bd এর ডেলিভারি পলিসিঃ
Sharabir.com.bd ওয়েবসাইট থেকে যেকোনো পণ্য অর্ডার করার পর আমাদের প্রতিনিধি আপনাকে (কাস্টমার) কল করে অর্ডারটি কনফার্ম করবে।
কোন কুরিয়ারের মাধ্যমে ডেলিভারি হবে?
আমাদের থেকে অর্ডার করা প্রোডাক্ট এখন শুধুমাত্র পাঠাও কুরিয়ারের মাধ্যমে ঢাকা সহ সারা বাংলাদেশের গ্রাম পর্যায়েও হোম ডেলিভারি করা হচ্ছে (তবে সেন্টমার্টিন, টেকনাফের কিছু দুর্গম এলাকা এছাড়াও যেসকল গ্রামে চলাচলের জন্য রাস্তা খুবই দুর্গম সেগুলি বাদে)। ডেলিভারি সংক্রান্ত তথ্যের জন্য পাঠাও কুরিয়ারের হেল্প লাইন নাম্বার- 09610003030 –এ কল করেও আপনার পার্সেলের অবস্থা বা অভিযোগ করতে পারেন।
প্রোডাক্ট ডেলিভারি এবং রিসিভঃ
Sharabir.com.bd সকল পার্সেল ক্লোজড বক্স ডেলিভারি করা হয় অর্থাৎ ডেলিভারির সময় আগে পেমেন্ট করে পার্সেল রিসিভ করতে হবে। ডেলিভারির সময় প্রোডাক্ট চেক করে দেখে পছন্দ হলে নেবেো, পছন্দ না হলে রিটার্ন করার বা ডেলিভারি নেয়ার কোন সুযোগ নেই। ডেলিভারি কোম্পানির কাজ শুধু ডেলিভারি করা।
প্রায় সকল টেক বা গ্যাজেট প্রোডাক্ট এর ক্ষেত্রে বিশেষত যেসকল প্রোডাক্ট ব্যাটারি অপারেটেড তা প্রথমে ৩/৬ ঘণ্টা চার্জ দিয়ে যথাযথ নিয়মে টেস্ট করতে হয়, কিন্তু ডিভাইস চার্জ করার জন্য কুরিয়ার এজেন্ট নিশ্চয়ই অন্তত ২/৩ ঘণ্টা অপেক্ষা করবেনা। এছাড়াও ইনস্ট্যান্ট রিটার্নের কোন অপশন আমাদের নেই।
প্রোডাক্ট ডেলিভারি পাবার পর বাসায় নিয়ে অবশ্যই ফুল আনবক্সিং ভিডিও করতে হবে। প্যাকেজে কোন কিছু মিসিং বা ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে এই ভিডিও প্রুফ হিসাবে আমাদের পাঠাতে হবে abir.khan41@gmail.com এবং ইনভেস্টিগেট করে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে। প্রডাক্টের কোন সমস্যা মনে হলে আমদের সাথে সরাসরি যোগাযোগ করবেন। আমাদের দিক থেকে ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে আমরা নিজ খরচে রিপ্লেস করে দেবো।
যেকোনো পণ্য অর্ডার করার আগে পণ্যটি স্টকে আছে কিনা তা জানতে আমাদের কল করুন। 01685096402 (9:00am-10:00pm)